• রাত ১:৫৪ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম

মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান মাছুম আহম্মেদআজ সোমবার সকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় ধানমন্ডিতে মনোনয়নপত্র জমা দেন।গতকাল তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। মাছুম আহম্মেদ গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচন করে জয়ী হয়েছিলেন।

মনোনয়নপত্র জমা শেষে মাছুম আহম্মেদ জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার হাতে নৌকা প্রতিক তুলে দিয়েছিলেন। সেই নির্বাচনে ধামগড়বাসীর ভালবাসায় নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছিলাম। ধামগড় বাসীর ভোটে জয়লাভ করে আমার আমার সাধ্যমতো তাদের উন্নয়ন করার চেষ্টা করেছি। কোন দিন উন্নয়ন নিয়ে কারপুর্ন করেনি। নিজের সততা ও নিষ্টা ভালবাসা দিয়ে ধামগড়বাসীর পাশে থেকে নিজেকে বিলিয়ে দেয়ার চেষ্টা করেছি। জানি না আমার এ ভালবাসা দিয়ে ধামগড়বাসীর কতোটুকু ভালবাসা অর্জন করতে পেরেছি। সে বিচার তারা আমাকে ভোটের মাধ্যমেই করবে বলে আমি আশা করছি। তারপরও আমি যদি পুনরায় নির্বাচিত হতে পারি তাহলে আমি সততা ও নিষ্টার সাথে আগের তুলনায় ধামগড়বাসীর উন্নয়নে নিজেকে আরো বিলিয়ে দেয়ার চেষ্টা করবো। যদি তারা ভালবেসে আমাকে ভোটে নির্বাচনে না চায় তাহলেও আমি আমার সবটুকু প্রচেষ্টা দিয়ে আজীবন ধামগড়বাসীর সেবা করে যাবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution